জেলা আইনজীবী সমিতি নির্বাচন,কলাপাড়ায় মুজাহিদ-উজ্জ্বল প্যানেলের পরিচিতি সভা | আপন নিউজ

সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:০৬ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় গরুতে ঘাস খাওয়া নিয়ে দ্বন্দ্ব; দুজনকে কু’পি’য়ে জ’খ’ম করার অভিযোগ। কলাপাড়ায় প্রান্তিক কৃষকের মাঝে রাসায়নিক সার ও বীজ বিতরণ আমতলীতে হতদরিদ্র পেল উপহারের ঘর কলাপাড়ায় তৃষ্ণার্ত মানুষের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ কলাপাড়ায় পানিতে ডুবে দুই শি’শু’র মৃ’ত্যু ’উপজেলা পরিষদ নির্বাচন হবে ভয় ভীতিহীন, স্বচ্ছ ও উৎসবমুখর নির্বাচন’ -দুর্যোগ ও ত্রান প্রতিমন্ত্রী কলাপাড়ায় মাছ লু’টে বা-ধা: দূর্বৃত্তদের হা’ম’লা’য় ঘের মালিকের ছেলে গু’রু’তর জ’খ’ম আমতলীতে সাংসদের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে খাবার স্যালাইন ও সুপেয় পানি বিতরন আমতলীতে রাজহাঁস নিয়ে দুই পক্ষের সং’ঘ’র্ষে আ’হ’ত-৯ মানুষের কৃতকর্মে বিষাক্ত হয়ে উঠছে পৃথিবী
জেলা আইনজীবী সমিতি নির্বাচন,কলাপাড়ায় মুজাহিদ-উজ্জ্বল প্যানেলের পরিচিতি সভা

জেলা আইনজীবী সমিতি নির্বাচন,কলাপাড়ায় মুজাহিদ-উজ্জ্বল প্যানেলের পরিচিতি সভা

বিশেষ প্রতিবেদন: কলাপাড়ায় জেলা আইনজীবী সমিতি, পটুয়াখালী’র বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ও সমমানা আইনজীবীদের সমর্থিত প্যানেলের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে কলাপাড়া চৌকি আদালত আইনজীবী বার ভবনে এ নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

কলাপাড়া চৌকি আদালতের জ্যেষ্ঠ আইনজীবী অ্যাডভোকেট মো: দেলোয়ার হোসেন এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট মো: হারুন-অর-রশিদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক পটুয়াখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আলহাজ্ব সুলতান আহমেদ মৃধা, জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক ও পটুয়াখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট গোলাম সারোয়ার, পটুয়াখালী জেলা ও দায়রা জজ আদালতের পিপি অ্যাডভোকেট নজরুল ইসলাম বাদল, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট ওবায়দুল আলম, অ্যাডভোকেট এনামুল হক, সাবেক সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ মহসিন, জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সাইফুল আহসান কচি, শ্রমবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আখতারুজ্জামান শাহীন প্রমূখ।

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সাইদুর রহমান সাঈদ’র সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আইনজীবী সমিতির সভাপতি প্রার্থী অ্যাডভোকেট মোঃ মুজাহিদুল ইসলাম জাহিদ, সাধারণ সম্পাদক প্রার্থী অ্যাডভোকেট উজ্জ্বল কুমার বসু, উপজেলা বিএনপির সম্পাদক অ্যাডভোকেট মোঃ হাফিজুর রহমান চুন্নু, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মোঃ নাসির উদ্দিন খন্দকার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট মুজিবুর রহমানের চুন্নু, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট নাথুরাম ভৌমিক, কলাপাড়া চৌকি আদালতের এপিপি অ্যাডভোকেট মো: আনোয়ার হোসেন।

সভায় বক্তারা বলেন, শেখ হাসিনার সরকার আইনজীবীদের জন্য ঢাকায় ১৫ তলা বার ভবন নির্মাণ করে দিয়েছেন। এছাড়া পটুয়াখালী জেলা আইনজীবী সমিতির কল্যাণে ১ কোটি টাকা অনুদান দিয়েছেন। করোনা কালীন সময়ে দেশের সকল আইনজীবীদের ভাতা প্রদান করেছেন। তাই বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ও সমমনা আইনজীবীদের সমর্থিত মুজাহিদ-উজ্জ্বল প্যানেলে আপনারা আপনাদের মূল্যবান ভোট দিন। আগামী ২৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য জেলা আইনজীবী সমিতি নির্বাচনে ভোট দিয়ে এই প্যানেলকে জয়ী করলে জেলা আইনজীবী সমিতির কল্যানে তারা স্বচ্ছতা ও জবাবদিহিতার সাথে কাজ করবে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!